প্রজন্ম ফোরামে আমার তিন হাজার পোস্ট ও কিছুফটোগ্রাফি।

হেল্লো ফোরামিক ভাই ও বোনেরা। আমি ভূঁইয়া রনি বলছি মোহাম্মদপুর থেকে । সম্প্রতি প্রজন্ম ফোরামের ৩০০ পোস্টের অধিক পোস্ট কমপ্লিট করেছি । তাই বটগাছে নতুন একটি টপিক লিখতে যাচ্ছি , চলে আসুন না আমার সঙ্গে smile

সলে লিখার জন্য কোন টপিকই খুজে পাচ্ছিলাম না । কিন্তু ৩০০০ পোস্ট কমপ্লিট করে ফেলেছি তাই একটা নতুন টপিক না লিখলে নিজের কাছে কিরকম যেন দোষী মনে হচ্ছিল  sad। আসলে আমি প্রচুর অলস , একারনেই ফোরামে পোস্ট বেশি থাকলেও আমার টপিক কম  ghusi, আর সম্মাননা ও খুব একটা বেশি নয় ।
প্রজন্ম ফোরামে আসার পর থেকেই ফোরাম থেকে একটার পর একটা জিনিস শিখেই যাচ্ছি । পরিচিত হয়েছি অনেক ভাল মানুষের সাথে, অনেক সময় উপভোগ করেছি তাদের সাথে ।প্রজন্মের কাছে এজন্য কৃতজ্ঞ।অনেককেই প্রচুর পরিমানে জ্বালিয়েছি  tongue। তারা যে এত জ্বালা সত্ত্বেও এই বিরক্তিকর আমাকে সহ্য করেছেন এজন্য তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ ।  thumbs_up thumbs_up
আমি একটু বিরক্তিকর টাইপের । যদি আমার কোণ ব্যাবহারে কেউ দুঃখ পেয়ে থাকেন আমি তাদের কাছে আন্তরিকভাবে দুঃখিত। smile
এবার আসি ফটোগ্রাফির ব্যাপারে । আসলে এটাই বোধ হয় মেইন টপিক  tongue। এনিওয়ে এ ছবিগুলোর অধিকাংশই এতদিন আমার কম্পিঊটারের কোণে পরেছিল । সিলেকশনের বাইরে ছিল । কাল ওগুলো থেকেই এ কয়টা বের করলাম শেয়ার করার জন্য ।এখানে কোন ছবিই ফটোশপ দিয়ে এডিটীত না   ছবিশুলো দেখে নিন ।

IMG_0131IMG_0228

IMG_0396IMG_0397

সিলেটে হতে তোলা। ফ্রেন্ডরা খুব ফুর্তি করতেছিল। আমিও পার্টিসিপেট করেছিলাম ওদের সাথে । তখনই ক্যাপচার করি এ ফটোগুলো।আমরা সেদিন অনেক ফুর্তি করেছিলাম ।

প্রচুর পরিমানে মজা করেছি যেদিন সিলেঢে গিয়েছিলাম । সেদিন অনেক বিখ্যাত বিখ্যাত স্থানে গিয়েছিলাম এবং লাউয়াছড়া ও গিয়েছিলাম ।সিলেটে আমি অনেকবার গিয়েছি মটরসাইকেল নিয়ে ।কিত্ত সবচেয়ে বেশী ছবি তুলেছিলাম পয়েলা জুলাই ২০১৩ তে যখন গিয়েছিলাম । আর এই গুলোই সেই ছবির কিছু ।ইমতিয়াজ আহমেদ মানে নীল শার্ট আমার স্কুল বন্ধু,আর টি-শার্ট পড়া সজিব আমার ছোট বেলার বন্ধু । অনেক মজাই দিনটা পার করলাম সিলেটে …।।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s